সিঙ্গাপুর জাতীয় শ্রমিক লীগের স্মরণ সভা

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদের স্মরণে সভা ও দোয়া মাহফিল করেছেন জাতীয় শ্রমিক লীগ সিঙ্গাপুর শাখা ।

বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ সিঙ্গাপুর শাখা কর্তৃক আয়োজিত ১৫ ই আগস্ট ও ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল,ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় সিঙ্গাপুর মোস্তফা হলরুমে।

উক্ত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে আগমন করেন বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের সম্মানিত সভাপতি, আলহাজ্ব শুকুর মাহমুদ মহোদয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন জনাব রেজাউল করিম জাতীয় শ্রমিক লীগ সিঙ্গাপুর শাখা। দোয়া ও আলোচনা সভা পরিচালনায় ছিলেন জাতীয় শ্রমিক লীগ সিঙ্গাপুর শাখার সাধারণ সম্পাদক উজ্জ্বল মোঃ বাদল।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ সিঙ্গাপুর শাখার ভারপ্রাপ্ত সভাপতি, জনাব ফয়েজ খান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,সহ-সভাপতি, রাজু আহমেদ। জি এম ফরহাদ। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, আলমগীর হুসাইন। যুগ্মসাধারণ সম্পাদক জাকির হোসেন। সিঙ্গাপুর যুবলীগের সভাপতি, কে এইচ আল আমিন। আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সিঙ্গাপুর শাখার সাধারণ সম্পাদক মোঃ মিরাজ উদ্দিন। সিঙ্গাপুর ছাত্রলীগের সভাপতি, সোহাগ মাহমুদ ‌।

সিনিয়র সহ-সভাপতি আরিফ হোসাইন। এছাড়া আরো উপস্থিত ছিলেন সিঙ্গাপুরের আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। উক্ত আলোচনা সবাই বক্তারা তাদের বক্তব্যে জোরপূর্বক আহ্বান করেছেন বঙ্গবন্ধুর হত্যার সাথে জড়িত সকল কে আইনের আওতায় এনে তাদের বিচার করা এবং ২০০৪ একুশে আগস্ট গ্রেনেড হামলার সাথে যারা জড়িত তাদেরকে বিচারের আওতায় এনে বিচারকার্য সম্পাদন করা।