হাসেমকে সভাপতি ও ইলিয়াছকে সম্পাদক করে বরুড়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

বরুড়া প্রতিনিধিঃ দৈনিক ইনকিলাব এর বরুড়া প্রতিনিধি ও সাপ্তাহিক টেলিফোন এর সম্পাদক মোঃ আবুল হাসেমকে সভাপতি ও দৈনিক আমাদের সময় ও দৈনিক কুমিল্লার কাগজ এর বরুড়া প্রতিনিধি ইলিয়াছ আহমদকে সাধারণ সম্পাদক করে কুমিল্লার বরুড়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১৮ জুলাই) সকাল সাড়ে ১০ টার দিকে বরুড়া প্রেসক্লাব মিলনায়তনে দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নিবার্হী সদস্য মোঃ শাহ আলম শফির সঞ্চালনায় সামাজিক দূরত্ব বজায় রেখে কন্ঠ ভোটের মাধ্যমে ৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোঃ কামরুজ্জামান জনি (সাপ্তাহিক মুক্তির লড়াই সম্পাদক), সাংগঠনিক সম্পাদক বিএম মহসিন (দৈনিক আজকের সংবাদ সংবাদদাতা), কোষাধ্যক্ষ মোঃ আবদুস সালাম (দৈনিক আজকালের খবর সংবাদদাতা), দপ্তর ও প্রচার সম্পাদক এমডি. আজিজুর রহমান (দৈনিক আজকের কুমিল্লার বরুড়ার স্টাফ রির্পোটার), নির্বাহী সদস্য মোঃ তাজুল ইসলাম (দৈনিক ভোরের কাগজ সংবাদদাতা)।

সভার শুরুতে বরুড়া গত মার্চের ৮ তারিখ থেকে এ পর্যন্ত যারা করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন সবার রুহের মাগফেরাত ও করোনা আক্রান্তদের সুস্ততা কামনা করা হয়। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নিবার্হী সদস্য ও কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মোঃ শাহ আলম শফি‘র সহধর্মীনি মরহুমা হালিমা চৌধুরী‘র রুহের মাগফেরাত কামনাসহ পরিবারের সদস্যের শোক সহিবার জন্য দোয়া করা হয়।

Leave a Comment