হোমনায় আনোয়ার সরকারের উদ্যেগে ৪০০ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরন

স্টাফ রিপোর্টারঃ
করোনা ভাইরাস মহামারীর কারনে কর্মহীন,অসহায় দিনমজুর প্রায় ৪০০ শত পরিবারের মাঝে পবিত্র রমজান উপলক্ষে ইফতার ও খাদ্য সামগ্রী কুমিল্লা-২ (হোমনা-তিতাস) অাসনের সংসদ সদস্য সেলিমা আহমেদ মেরীর নির্দেশনায় চান্দের চর ইউনিয়নের বিভিন্ন গ্রামে চান্দেরচর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ মোঃ আনোয়ার হোসেন সরকারের নিজস্ব অর্থায়নে অাজ সকালে বিতরন করেন।ইতিপূর্বে তিনি অারো ৩০০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেন।দ্বিতীয় দফায় ত্রান বিতরন কালে উপস্থিত ছিলেন হোমনা উপজেলা পরিষদের ভাইন্স চেয়ারম্যান মোঃ মহসীন সরকার, আরাফাত হোসেন, চান্দেরচর দারুল ইসলাম সিনিয়র অালিম মাদ্রাসার অধ্যক্ষ আবু তাহের,
বীর মুক্তিযোদ্বা খন্দকার হুমায়ন কবির, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি রমিজ মেম্বার!সাবেক মেম্বার ডাক্তার শাহালম, আওয়ামীলীগ নেতা আব্দুল করিম সরকার ও জনু মিয়া প্রধান,যুবলীগ নেতা নূরলইসলাম, চান্দের চর ইউনিয়ন ছাএলীগের সাবেক সভাপতি মিনহাজুল ইসলাম আবু তালিব,সাবেক সিনিয়র সহ সভাপতি কাজী মনোয়ার হোসাইন, সাবেক ছাএলীগের সহ সভাপতি মোঃ কাবিল হোসেন ও ছাএলীগ নেতা মোঃশওকত সরকার সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, তাঁতীলীগ এর নেতৃবৃন্দ। শারীরিক দূরত্ব বজায় রেখে এই ত্রাণ প্রদান করা হয়।
অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ০৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আবুবকর সিদ্দিক এবং যুবলীগ নেতা কাজী মোশারফ হোসেন।
ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন সরকার বলেন আমি অতীতেও জনগনের পাশে ছিলাম ভবিষ্যতে ও জনগনের পাশে থাকবো ইনশাল্লাহ।জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও অামাদের প্রিয় সংসদ সদস্য সেলিমা অাহমাদ মেরী অাপার পরামর্শে এ কার্যক্রম অব্যাহত থাকবে। ইনশাল্লাহ সকলের প্রচেষ্টায় করোনা থেকে অামরা মুক্ত হব।

Leave a Comment